ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

বাংলাবান্ধা বন্দরের সমসাময়িক সমস্যা ও উন্নয়ন নিয়ে মতবিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
বাংলাবান্ধা বন্দরের সমসাময়িক সমস্যা ও উন্নয়ন নিয়ে মতবিনিময়

পঞ্চগড়: পঞ্চগড়ের একমাত্র চতুর্দেশীয় স্থলবন্দর (বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটান) বাংলাবান্ধা স্থলবন্দরের স্টেক হোল্ডারদের সঙ্গে ভারতে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনারের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় বাংলাবান্ধা স্থলবন্দরের সমসাময়িক সমস্যা ও উন্নয়ন সম্ভাবনাসহ বিভিন্ন বিষয় নিয়ে বন্দরের স্টেকহোল্ডারদের সঙ্গে মতবিনিময় হয়।

সোমবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় তেঁতুলিয়া বেরং কমপ্লেক্সে পঞ্চগড় জেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। এরআগে, বিকেলে এক ঝটিকা সফরে ভারতের ফুলবাড়ী হয়ে বাংলাবান্ধা স্থলবন্দর পরিদর্শন করেন ভারতে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার মোহাম্মদ ইমরান।

সভায় বন্দরের সমস্যা নিরসনে ও উন্নয়ন সম্ভাবনার মহা-পরিকল্পনার জন্য বন্দরের সঙ্গে সংশ্লিষ্ট সব কর্মকর্তাদের প্রতিবেদন আকারে পাঠানোর জন্য নির্দেশনা দেন ভারতে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার।

এ সময় পঞ্চগড় জেলা প্রশাসক (ডিসি) সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান খান বাবলা, সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল করিম রেজা, বাংলাবান্ধা ল্যান্ডপোর্ট লিমিটেডের পরিদর্শক সারোয়ার আলম, ১৮ বিজিবি অধিনায়ক খন্দকার আনিছুর রহমান আনিছ, কাস্টম সহকারী কমিশনার আবু জাফর রায়হান, পুলিশ সুপার (এসপি) ইউসুফ আলী প্রমুখ বক্তব্য দেন ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa