ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় আহত ৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় আহত ৯ ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলার ঘটকচর এলাকায় বাসের ধাক্কায় ব্যাটারিচালিত যাত্রীবাহী অটোরিকশার নয়জন আহত হয়েছেন। এদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

 সোমবার (৩০ নভেম্বর) দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

আহত নয়জন হলেন- মাদারীপুরের কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকার আবুল বেপারীর মেয়ে ইয়াছমিন (৯), একই এলাকার জাবেদ আলী বেপারীর ছেলে আবুল বেপারী (৫২), চেহার আলী ঘরামীর ছেলে আমিনুল ইসলাম (৩৫), একই উপজেলার নয়াচর এলাকার মোহাম্মদ হাওলাদারের স্ত্রী ফুলি বেগম (৪৮), শিকারমঙ্গল এলাকার রাজ্জাক বেপারীর স্ত্রী নাজমা বেগম (৫০), বরিশালের মুলাদি উপজেলার টুমচর এলাকার রতন আলী হাওলাদারের ছেলে কাওসার হাওলাদার (৫০), একই এলাকার কাওসার হাওলাদারের স্ত্রী জাহানারা বেগম ((৪০)। অন্য দু’জনের নাম-পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বরিশাল থেকে গোল্ডেন লাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকায় যাচ্ছিল। পথে মাদারীপুরের ঘটকচর এলাকায় বাসটি একটি যাত্রীবাহী অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটির চালকসহ আট যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে এক জনের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. রিয়াদ মাহমুদ বাংলানিউজকে ঘটনায় সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa