ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজিয়া নাসেরের রুহের মাগফিরাত কামনায় দোয়া 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
রাজিয়া নাসেরের রুহের মাগফিরাত কামনায় দোয়া 

বাগেরহাট: প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মা রাজিয়া নাসেরের রুহের মাগফিরাত কামনায় স্মরণসভা ও দোয়া মাহফিল হয়েছে।  

শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ স্মরণসভায় অংশ নিয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেন, রাজিয়া নাসের ছিলেনএকজন মহিয়সী নারী। বিভিন্ন দুঃসময়ে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর পরিবারকে আগলে রেখেছিলেন তিনি। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামেও তার অবদান রয়েছে। আমি আল্লাহর কাছে রাজিয়া নাসেরসহ বঙ্গবন্ধু পরিবারের সব প্রয়াত সদস্যের রুহের মাগফিরাত কামনা করছি।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাট জেলা আইনজীবী সমিতির সভাপতি ড. আজাদ ফিরোজ টিপু, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, মোরেলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ-ই-আলম বাচ্চু, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান, আওয়ামী লীগ নেতা শেখ হেমায়েত উদ্দিন, অ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহমেদ, মনোয়ার হোসেন টগর, সরদার ফখরুল আলম সাহেব, নকিব নজিবুল হক নজু, আব্দুল বাকি তালুকদারসহ অনেকে।

বাগেরহাট জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মীরা  এ স্মরণসভা ও দোয়া মাহফিলে অংশ নেন। স্মরণসভা শেষে রাজিয়া নাসেরসহ বঙ্গবন্ধুর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলাদেশ  সময়:  ০৩২৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।