ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

হত্যা মামলায় চিৎমরম ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
হত্যা মামলায় চিৎমরম ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ২ প্রতীকী ছবি

রাঙামাটি: রাঙামাটির কাপ্তাই উপজেলায় হত্যা মামলায় চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খ্যাইসা অং মারমা (৫৫) ও একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য সিংথোয়াই মারমাকে (৫০) গ্রেফতার করেছে নিরাপত্তাবাহিনী।

শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় নিরাপত্তাবাহিনী নিজ বাসা থেকে তাদের গ্রেফতার করে।

নিরাপত্তাবাহিনী সূত্রে জানানো হয়, গ্রেফতার ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহাম্মদ খান বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অভিযোগে নিরাপত্তাবাহিনীর সদস্যরা চিৎমরম ইউনিয়নের চেয়ারম্যানসহ এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে। তাদের রাজস্থলী থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

২০ নভেস্বর দিনগত রাতে রাঙামাটির রাজস্থলী উপজেলার বাসিন্দা তুইনুমং মারমাকে গুলি করে সশস্ত্র সন্ত্রাসীরা। এরপর তার পরিবারের সদস্যরা তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ২২ নভেম্বর মারা যান তিনি।  

এ হত্যাকাণ্ডের ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) নেতাকর্মীদের দায়ী করে ২৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১০-১৫ জনকে আসামি করে রাজস্থলী থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের মা ওয়াংচিং মারমা।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa