ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৃদ্ধকে গলা কেটে হত্যার ঘটনায় জামাতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
বৃদ্ধকে গলা কেটে হত্যার ঘটনায় জামাতা গ্রেফতার হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের বিশ্বাসপাড়ায় কৃষক মোসলেম উদ্দীন বিশ্বাসকে (৬০) গলা কেটে হত্যার ঘটনায় তার জামাতা আবুল কালাম আজাদকে গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (২৭ নভেম্বর) সকালে তাকে গ্রেফতার করা হয়।

পরে তার দেওয়া তথ্যমতে বিকেলে বাড়ির ৫০০ গজ দূরের একটি পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও হ্যান্ড গ্লাভস উদ্ধার করেছে পুলিশ।  

পরে দেয়াড়া খানপাড়া থেকে গ্রেফতার আবুল কালাম আজাদের ভাইপো হাবিবুরের ঘর থেকে উদ্ধার করা হয় তার জ্যাকেট ও কাদামাখা প্যান্ট।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দিন জানান, হত্যাকাণ্ডের পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং হত্যার রহস্য উন্মোচনে প্রযুক্তিকে কাজে লাগিয়ে তদন্ত শুরু করে। একপর্যায়ে শুক্রবার সকালে গ্রেফতার করা হয় নিহত মোসলেম উদ্দীন বিশ্বাসের ছোট জামাতা দেয়াড়া দাখিল মাদ্রাসার শিক্ষক আবুল কালাম আজাদকে। গ্রেফতার আবুল কালাম আজাদকে আদালতে পাঠানো হবে।

প্রসঙ্গত, গত ২৪ নভেম্বর দিবাগত রাতের কোনো এক সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে কৃষক মোসলেম উদ্দীনকে গলা কেটে হত্যা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।