ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে প্রাণ গেলো ব্যবসায়ীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে প্রাণ গেলো ব্যবসায়ীর প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের জিয়াকুলি বাজারে চায়ের দোকানে তর্কবিতর্কের জেরে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে বাকি মাতুব্বর নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার ছেলে ও স্ত্রীসহ তিন জন।

রোববার (১৫ নভেম্বর) ভোরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

বাকি মাতুব্বর উপজেলার কাইচাইল ইউনিয়নের জিয়াকুলি গ্রামের মনিরুদ্দিন মাতুব্বরের ছেলে। এ ঘটনায় আহতরা হলেন-বাকির ছেলে রাশেদ মাতুব্বর, স্ত্রী সাজেদা বেগম ও প্রতিপক্ষ আদু তালুকদার।  

স্থানীয়রা জানান, ঘর নির্মাণের নকশাকে কেন্দ্র করে শনিবার রাতে জিয়াকুলি বাজারের চায়ের দোকানে বাকি মাতুব্বর ও আদু তালুকদারের মধ্যে তর্কবিতর্ক হয়। উপস্থিত লোকজনের মধ্যস্থতায় ঘটনাটির নিষ্পত্তি হলেও রাতে বাড়ি ফেরার পথে আদু ও তার লোকজন ধারালো অস্ত্র ও লোহার দিয়ে আঘাত করে বাকি মাতুব্বরকে। এসময় চিৎকার শুনে বাকির ছেলে ও স্ত্রী এগিয়ে গেলে তাদের ওপরও হামলা করে আদু তালুকদার।  

খবর পেয়ে বাকি মাতুব্বরের লোকজন এসে আদু তালুকদারের ওপর হামলা করলে তিনিও গুরুতর আহত হন।  

পরে উভয়কেই ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বাকি মাতুব্বরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রোববার ভোরে তার মৃত্যু হয়।  

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, নিহত বাকি মাতুব্বরের মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ