ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে নিহত এক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২০
ধামরাইয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে নিহত এক প্রতীকী ছবি

সাভার (ঢাকা): মাদক ব্যবসার জেরে ঢাকার ধামরাইয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে জাহাঙ্গীর আলম (৪৫) নামে আহত এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (০৭ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার।


 
এর আগে, গত ২১ অক্টোবর ধামরাইয়ের ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান তেঁতুলিয়া এলাকায় প্রতিবেশীর মারধরের শিকার হন জাহাঙ্গীর। পরে শুক্রবার (০৬ নভেম্বর) রাতে ধামরাইয়ের একটি স্থানীয় হাসপাতালে তার মৃত্যু হয়।

জাহাঙ্গীর আলম একই গ্রামের নেহাজ উদ্দিনের ছেলে। এবং অভিযুক্ত ফাতু মিয়া একই এলাকার হারুনের ছেলে। তারা দুজনই মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ২১ অক্টোবর রাতে মাদক ব্যবসার জেরে জাহাঙ্গীরকে লাঠিপেটা করেন ফাতু মিয়া। পরে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে থাকলে ১৮ দিন পর গতকাল রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ভাড়ারিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বর আব্দুর রউফ বাংলানিউজকে বলেন, তারা দু'জনেই মাদকের সঙ্গে সম্পৃক্ত। জাহাঙ্গীরকে চিকিৎসকরা হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নেওয়ার কথা বললেও তিনি তা করেননি।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার আলী বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসাপতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।