ঢাকা, বৃহস্পতিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

বগুড়ায় শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
বগুড়ায় শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় আব্দুল মজিদ (৫০) নামে এক শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পীরব এলাকায় ওই শিক্ষকের বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আব্দুল মজিদ শিবগঞ্জ উপজেলার পীরব ইউনিয়নের মুগইল গ্রামের রহিম বখসের ছেলে। তিনি উপজেলার গোবিন্দপুর দাখিল মাদ্রাসার শরীরচর্চা বিভাগের শিক্ষক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মজিদের স্ত্রী সারিয়াকান্দি উপজেলার উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেন। তিনি স্ত্রী-সন্তানসহ বগুড়া শহরের ঝোপগাড়ী এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। সোমবার (২৬ অক্টোবর) তিনি গ্রামের বাড়ি মুগইলে আসেন। রাতের খাবার খেয়ে সবাই ঘুমাতে চলে যান। ভোরে ফজরের নামাজ পড়তেও যান মজিদ। এরপর সকালে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

স্বজন ও স্থানীয়রা দাবি করেন, আব্দুল মজিদের অনেক টাকা দেনা ছিলেন। বিভিন্ন সময় পাওনাদাররা টাকার জন্য তাকে চাপ দিচ্ছিলেন। এ দেনার চাপ সইতে না পেরে তিনি আত্মহত্যা করতে পারেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। সেসঙ্গে মজিদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
কেইউএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa