ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

কালীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে ৪ মাদকবিক্রেতা আটক, জেল-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
কালীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে ৪ মাদকবিক্রেতা আটক, জেল-জরিমানা টাস্কফোর্সের অভিযান। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় টাস্কফোর্সের অভিযানে ৯৯ বোতল ফেনসিডিল ও এক কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করে জেল জরিমানাসহ নিয়মিত মামলা দেওয়া হয়েছে।  

সোমবার (২৬ অক্টোবর) বিকেল থেকে রাত পর্যন্ত কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসানের নেতৃত্বে বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

 

আটকরা হলেন- নীলফামারী জেলার কিশোরগঞ্জের দক্ষিণ  মাগুরা গ্রামের সদল আলীর ছেলে মৌলত হোসেন (৪২), রংপুরের গংগাচড়া উপজেলার চরমর্নেয়া গ্রামের শফিকুল ইসলাম (৩০), আতিক হাসান (২৫) ও হোসেন আলী (৩০)। এদের মধ্যে মৌলতকে ৫শ টাকা জরিমানাসহ ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং বাকি তিন জনের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।  

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসান বাংলানিউজকে জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও আনসার সদস্যদের নিয়ে টাস্কফোর্স কমিটির অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপজেলার কাকিনা-রংপুর সড়কে এক কেজি গাঁজাসহ মৌলত হোসেনকে আটক করে ৫শ টাকা জরিমানা ও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। এ সময় জব্দকৃত গাঁজা ধ্বংস করা হয়। একই সড়কে পৃথক অপর একটি অভিযানে অটোরিকশা থেকে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এতে অটোরিকশায় থাকা শফিকুল, আতিক ও হোসেন আলী নামে ৩ মাদক বিক্রেতাকে আটক করে তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa