ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

হাতিয়ায় লঞ্চের ছাদ থেকে নদীতে পড়ে শিশু নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
হাতিয়ায় লঞ্চের ছাদ থেকে নদীতে পড়ে শিশু নিখোঁজ প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় যাত্রীবাহী লঞ্চের ছাদে খেলার সময় নদীতে পড়ে হৃদয় (১০) নামে এক শিশু নিখোঁজ হয়েছে।  

সোমবার (২৬ অক্টোবর) বেলা ১১টায় হাতিয়ার তমরদ্দি লঞ্চঘাটে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের দু’টি দল নিখোঁজ শিশুটিকে উদ্ধারে অভিযান চালাচ্ছে।

নিখোঁজ হৃদয় (১০) উপজেলার তমরদ্দি ইউনিয়নের ১ নম্বর ক্ষিরোদিয়া গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে।  

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন দুপুরে বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার জন্য এমভি তাফসির ও এমভি ফারহান-৩ নামে দু’টি লঞ্চ তমরদ্দি ঘাটে অবস্থান করছিল। এসময় ঘাট এলাকার একদল শিশু লঞ্চের ছাদে খেলা করছিল। একপর্যায়ে এমভি ফারহান-৩ লঞ্চের ছাদ থেকে হৃদয় নামে শিশুটি নদীতে পড়ে ডুবে যায়। সঙ্গে সঙ্গে ঘাটের শ্রমিকরা নদীতে নেমে খোঁজাখুজি করে তাকে উদ্ধার করতে পারেনি।  

পরে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের সদস্যরা খবর পেয়ে ঘাটে এসে উদ্ধার অভিযান শুরু করে এবং ঘাট এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ইউএনও আরো জানান, ঘটনার সাড়ে ছয় ঘণ্টা অতিবাহিত হলেও নিখোঁজ ওই শিশুকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। তবে উদ্ধার অভিযান এখনো অব্যাহত রয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa