ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে পুলিশের ২৬ এসআইকে ইন্সপেক্টর পদে পদায়ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
সিলেটে পুলিশের ২৬ এসআইকে ইন্সপেক্টর পদে পদায়ন

সিলেট: সিলেটে পুলিশের ২৬ উপ-পরিদর্শককে (এসআই) ইন্সপেক্টর (পরিদর্শক) পদে পদায়ন করা হয়েছে। সিলেট জেলা ও মেট্রোপলিটন পুলিশের পদায়ন করা এসব কর্মকর্তাকে বদলি করা হয়েছে বিভিন্ন স্থানে।

মঙ্গলবার (২০ অক্টোবর) পুলিশ সদর দফতরের জারি করা প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়। এরআগে গত ১ অক্টোবর এই পুলিশ কর্মকর্তারা এসআই থেকে ইন্সপেক্টর পদে পদোন্নতি পান। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

সিলেটে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা হলেন, এসএমপির এসআই আলী আকবর ময়মনসিংহ রেঞ্জে, এসআই সাইদুর রহমান আরএমপি রাজশাহীতে, এসআই মো. হুমায়ূন কবির এপিবিএন-এ, জেলা পুলিশের এসআই মো. আবুল বশর চৌধুরীকে ডিএমপিতে, এসআই হায়দার আলীকে রংপুর রেঞ্জে, এসআই মো. মজির উদ্দিনকে এপিবিএন, এসএমপি’র এসআই প্রজেশ কান্তি রায় সিলেট রেঞ্জ পুলিশে, এসএমপির এসআই মো. হায়দার আলীকে এপিবিএন, আরআরএফ সিলেটের এসআই মো. আব্দুর রউফকে সিলেট রেঞ্জে।

এছাড়া এসআই মো. শাহজাহান খান ও এসআই মো. গিয়াস উদ্দিনকে ডিএমপিতে, এসএমপির এসআই আজিজুল ইসলামকে ময়মনসিংহ রেঞ্জে, এসআই মো. সাইফুল ইসলাম চৌধুরীকে এসএমপিতে, এসআই মো. ফারুক মিয়াকে সিলেট রেঞ্জে, এসআই মো. আবু হেনা আতিকুর রহমানকে ময়মনসিংহ রেঞ্জে, এসআই মো. আজিজুর রহমানকে এসএমপিতে, সিলেট জেলা পুলিশের এসআই মো. ময়দর আলীকে ডিএমপিতে।

এসআই মো. আলা উদ্দিনকে ডিএমপিতে, এসএমপির এসআই মো. মোফাজ্জুল হোসেন সরকারকে ঢাকা রেঞ্জে, এসআই অনিল কান্তি রুদ্রকে ঢাকা রেঞ্জে, এসআই মো. ওহিদ মিয়াকে ডিএমপিতে, এসআই মো. জুনেদ আহমদকে ডিএমপি, এসআই মো. রমিজ আলীকে সিলেট রেঞ্জে, এসআই এরশাদ উল আলম সরকারকে সিলেট রেঞ্জে, এসআই মো. আবুল হোসেনকে ডিএমপিতে, এসআই মো. আমিরুল ইসলামকে ঢাকা রেঞ্জে বদলি করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এনইউ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।