ঢাকা, বৃহস্পতিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

অসুস্থ বাবাকে দেখতে এসে গণধর্ষণের শিকার তরুণী, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
অসুস্থ বাবাকে দেখতে এসে গণধর্ষণের শিকার তরুণী, গ্রেফতার ১

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইল উপজেলার আমোদপুর এলাকায় এক তরুণী তার অসুস্থ বাবাকে দেখতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন। এ অভিযোগে আরিফ হোসেন নামে বাসের এক হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ।

 

সোমবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

রোববার (১৮ অক্টোবর) বিকেলে ওই তরুণী তার অসুস্থ বাবাকে দেখতে ট্রেন যোগে গাজীপুরের শ্রীপুর থেকে ময়মনসিংহ এসে রাতে গণধর্ষণের শিকার হন। ওই তরুণীর বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাবাড়ি গ্রামে।  

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বাংলানিউজকে বলেন, ওই তরুণী রোববার (১৮ অক্টোবর) বিকেলে তার অসুস্থ বাবাকে দেখতে ট্রেন যোগে গাজীপুরের শ্রীপুর থেকে ময়মনসিংহে আসেন। এরপর তিনি নগরীর দিঘারকান্দা বাইপাস মোড় থেকে ভুলক্রমে জামালপুরের রাজিব পরিবহন নামে একটি বাসে উঠে পড়েন। পরে বাসের হেলপার আরিফ ওই তরুণীকে ফুসলিয়ে তার বাড়ি মুক্তাগাছার রামাকানা গ্রামে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে আটটার দিকে রামাকানার একটি বাগানে নিয়ে জোরপূবর্ক তাকে ধর্ষণ করেন। এরপর ওই রাতেই আরিফ সহযোগী একই গ্রামের আজিজুল ওই তরুণীকে জোরপূবর্ক ধর্ষণ করেন।  

তিনি জানান, গণধর্ষণের ঘটনায় মুক্তাগাছা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ মামলায় সন্ধ্যায় অভিযুক্ত আরিফকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান ওসি বিপ্লব।
 
বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
একে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa