ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রবাসীর বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতন ও মামলা দিয়ে হয়রানির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
প্রবাসীর বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতন ও মামলা দিয়ে হয়রানির অভিযোগ সংবাদ সম্মেলন করছেন নির্যাতিতার মা ও অভিযুক্ত শহিদুল। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় প্রবাসীর স্ত্রীকে নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে নির্যাতিতার পরিবার।

বুধবার (১৪ অক্টোবর) বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নির্যাতিতার মা শারমিন সুলতানা।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০১৮ সালের ০৮ জানুয়ারি ইতালি প্রবাসী শহিদুল ব্রাহ্মণবাড়িয়া নোটারি পাবলিকের কার্যালয়ে হাজির হয়ে পাঁচ লাখ টাকা দেনমোহরে তার বড় মেয়ে ছাবিকুন্নাহার নিলাকে বিয়ে করেন। বিয়ের পর ১৫/২০ দিন স্বামী-স্ত্রী জীবনযাপন করে পুনরায় শহিদুল ইতালিতে চলে যান। বিদেশ যাওয়ার অন্তত ছয় মাস পর্যন্ত স্ত্রী নিলার সঙ্গে স্বাভাবিক যোগাযোগ রাখে। এর পরই প্রতারক শহীদুলের আসল মুখোশ উন্মোচিত হয়। সে বিয়ে অস্বীকার করে। এ ঘটনায় নীলা বাদী হয়ে শহিদুল গংদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করলেও শহিদুলের লোকজন নানা কলা কৌশলের আশ্রয় নিয়ে মামলাটি খারিজ করে ফেলে। পরবর্তীতে তার মেয়ের বিরুদ্ধে নানা অপবাদ ছড়িয়ে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করছে।

গত ০৪ অক্টোবর শহিদুলের ছোট ভাই মাহমুদুল হক বাদী হয়ে আমিও আমার দুই মেয়েসহ পাঁচজনের বিরুদ্ধে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (নবীনগর) একটি মামলা দায়ের করেন। এছাড়া ওই চক্রটি বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে আমাদের জীবন দুর্বিসহ করে তুলেছে। হয়রানি থেকে মুক্তি পেতে স্বরাষ্টমন্ত্রীসহ সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করছি।

বাংলাদেশ সময়: ০০৫১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।