ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে দেড় কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
শ্যামনগরে দেড় কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে বিভিন্ন সময়ে জব্দ প্রায় দেড় কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস  করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার আনুমানিক বাজারমূল্য এক কোটি ৫১ লাখ ২১ হাজার ৫০২ টাকা।

 

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) শ্যামনগরের নীলডুমুরে বিজিবির ১৭ ব্যাটালিয়নের সদর দপ্তরে আনুষ্ঠানিকভাবে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।  

ধ্বংস করা মাদকদ্রব্যের মধ্যে রয়েছে- এক হাজার ৪০৮ বোতল মদ, চার হাজার ৪৫৯ বোতল ফেনসিডিল, ৮৪ হাজার ১৫১ পিস যৌন উত্তেজক ট্যাবলেট, পাঁচ কেজি গাঁজা, ১৪৫ কেজি তামাক, ৪৩ হাজার ২৫৯ প্যাকেট পাতার বিড়ি, পাঁচ ক্যান বিয়ার ও পাঁচ কেজি চা পাতা।

২০১৯ সালের ১৩ এপ্রিল থেকে ২০২০ সালের ১৫ সেপ্টেম্বর পর্যন্ত অভিযান চালিয়ে মালিকবিহীন অবস্থায় এসব মাদকদ্রব্য জব্দ করা হয়।  

জব্দ মাদকদ্রব্য ধ্বংসের সময় উপস্থিত ছিলেন- খুলনা সেক্টর কমান্ডার কর্নেল আরশাদুজ্জামান খান, বিজিবির ১৭ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এএইচএম ইয়াসীন চৌধুরী, ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম মিলটন কবির এবং শ্যামনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হাই সিদ্দিকী, কালীগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শেখ ইয়াছিন আলী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সাতক্ষীরা সার্কেলের পরিদর্শক বদরুল হাসান ও সহকারী রাজস্ব কর্মকর্তা মিজানুর রহমান।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
এসআরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।