ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে প্রতিবন্ধী নারীকে গণধর্ষণ: ৬ আসামির স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
খাগড়াছড়িতে প্রতিবন্ধী নারীকে গণধর্ষণ: ৬ আসামির স্বীকারোক্তি

খাগড়াছড়ি: খাগড়াছড়ির বলপাইয়া আদাম এলাকায় এক বাড়িতে ডাকাতিকালে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে (২৬) গণধর্ষণের ঘটনায় গ্রেফতার সাত আসামির মধ্যে ছয় জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রোববার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টা থেকে রাত পৌনে ৯টা পর্যন্ত সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদুল আলম ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় ছয় জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেছেন।



খাগড়াছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ রশিদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ ঘটনার মূল হোতা গ্রেফতার নুরুল আমিন। নুরুলকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত ৩০ সেপ্টেম্বর শুনানির দিন ধার্য্য করেছেন।

জানা যায়, খাগড়াছড়ির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল আলম, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সামিউল আলম ও সাখাওয়াত হোসেন চৌধুরী রিয়াদের আদালত গ্রেফতার ছয় আসামির ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করেন।

প্রসঙ্গত, গত বুধবার (২৩ সেপ্টম্বর) রাতে খাগড়াছড়ির বলপাইয়া আদাম এলাকায় একটি বাড়িতে ডাকাতি করতে ঢুকে প্রতিবন্ধী এক নারীকে গণধর্ষণ করা হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় পৃথক দু’টি মামলা করেন। এতে আসামি করা হয়েছে নয়জনকে। এসব মামলায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি দুই আসামি এখনো পলাতক রয়েছে।  

আরও পড়ুন>>

** ডাকাতি ও ধর্ষণ দুটিই তাদের উদ্দেশ্য ছিল: এসপি
** খাগড়াছড়িতে গণধর্ষণের ঘটনায় আটক ৭
** খাগড়াছড়িতে বাড়িতে ডাকাতি, প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
এডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।