ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীপুরে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
শ্রীপুরে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর (এমপি) এর উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন- শ্রীপুর উপজেলার চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, সহকারী কমিশনার (ভূমি) হাসিনা মমতাজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ মাসুদ, শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মো. মশিয়ার রহমান, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিয়ার রহমান মোল্যা, গয়েশপুর ইউপি চেয়ারম্যান আবদুল হালিম, আমলসার ইউপি চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন, উপজেলা ছাত্র লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক আবদুর রহিম প্রমুখ।

প্রায় ছয় লাখ টাকা ব্যয়ে নির্মিত এ ম্যুরাল উদ্বোধন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবার এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া করা হয়।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।