ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে চা দোকানিকে কুপিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
বাগেরহাটে চা দোকানিকে কুপিয়ে হত্যা  প্রতীকী

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার এবি গজালিয়া এলাকায় আবু হানিফ ফকির (২৮) নামে এক চা দোকানিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে ওই উপজেলার ভাটখালী এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

এর আগে দুপুরের দিকে ভাটখালী খালে জাল দিয়ে মাছ ধরার সময় হানিফের মরদেহ পায় স্থানীয় কিশোররা। বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে তাকে হত্যা করে খালের মধ্যে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা, এমনটাই দাবি হানিফের পরিবারের।  

হানিফ একই উপজেলার খারইখালী গ্রামের মৃত হোসেন আলী ফকিরের ছেলে। স্থানীয় এবি গজালিয়া বাজারে তার চায়ের দোকান ছিল।

নিহতের ভাই সালাম ফকির বাংলানিউজকে জানান, হানিফকে বুধবার রাতে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। যে বা যারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাদের খুঁজে বের করে গ্রেফতার ও বিচারের  দাবি জানাচ্ছি।  

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে বিকেলে ঘটনাস্থল থেকে হানিফের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মাথায় কোপের চিহ্ন রয়েছে। কে বা কারা এ তাকে হত্যা করেছে তা জানতে তদন্ত চলছে।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।