ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে নকল প্রসাধনী বিক্রির দায়ে ব্যবসায়ীর জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
ঝিনাইদহে নকল প্রসাধনী বিক্রির দায়ে ব্যবসায়ীর জরিমানা ঝিনাইদহে নকল প্রসাধনী বিক্রির দায়ে ব্যবসায়ীর জরিমানা করা হয়েছে, ছবি: বাংলানিউজ

ঝিনাইদহ: ঝিনাইদহ শহরের গণি মাস্তান সড়কে নকল, মেয়াদ উত্তীর্ণ ও আমদানি নিষিদ্ধ প্রসাধনী বিক্রির দায়ে দীলিপ বিশ্বাস নামে এক ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সহযোগিতায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম রকিবুল হাসান।

র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন জানান, মেসার্স দীলিপ স্টোর নামে একটি দোকানে বিপুল নকল, মেয়াদ উত্তীর্ণ ও আমদানি নিষিদ্ধ প্রসাধন সামগ্রী মজুদ রেখে বিক্রি করা হচ্ছে- র‌্যাবের এমন সংবাদের ভিত্তিতে ওই দোকানে অভিযান চালানো হয়। অভিযানে বিপুল প্রসাধনী জব্দ করে দোকানের মালিক দীলিপ বিশ্বাসকে ৪০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম রকিবুল হাসান।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ