ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বৃহস্পতিবার ৫০০ টিকিট দেবে সৌদি এয়ারলাইন্স

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
বৃহস্পতিবার ৫০০ টিকিট দেবে সৌদি এয়ারলাইন্স প্লেনের টিকিট অপেক্ষায় সৌদি যেতে ইচ্ছুক কয়েকশ প্রবাসী, ছবি: জি এম মুজিবুর

ঢাকা: বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ৫০০ জনকে টিকিট দেবে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স। সৌদি যেতে ইচ্ছুক টিকিট প্রত্যাশীদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

সরেজমিনে রাজধানীর কারওয়ান বাজারে হোটেল সোনারগাঁওয়ে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে গিয়ে দেখা যায়, টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে অপেক্ষার প্রহর গুনছেন বহু মানুষ। বৃহস্পতিবার ১ থেকে ৫০০ পর্যন্ত টোকেনধারীদের ডেকেছে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের বাংলাদেশ কার্যালয়।

বৃহস্পতিবার সকাল থেকেই এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে ও ভেতরে টিকিটের প্রত্যাশায় অপেক্ষা করছেন কয়েকশ’ প্রবাসী।

টিকিট প্রত্যাশীরা জানান, বৃহস্পতিবার ৫০০ পর্যন্ত টোকেনধারীদের ডাকা হয়েছে। ৫০০ পর্যন্ত দেওয়ার পর সময় থাকলে পরবর্তী টোকেনধারীদের টিকিট দেওয়া হবে বলেও এয়ারলাইন্সের কর্মকর্তারা তাদের জানিয়েছেন। তবে এয়ারলাইন্সের পক্ষ থেকে কারো বক্তব্য পাওয়া যায়নি।

জানা গেছে, প্লেনের টিকিটের জন্য গত পাঁচদিন ধরেই হোটেল সোনারগাঁওয়ে সৌদি এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে অবস্থান করছেন সৌদি যেতে ইচ্ছুক প্রবাসীরা। বুধবার (২৩ সেপ্টেম্বর) সৌদি সরকার ইকামার মেয়াদ ২৪ দিন বাড়ানোয় সংকট কেটেছে অনেকটা। এছাড়া, সৌদি এয়ারলাইন্স ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট বাড়ানোয় স্বস্তিতে রয়েছেন তারা।

আরও পড়ুন>> প্লেনের টিকিট নামের সোনার হরিণের অপেক্ষায় সৌদি প্রবাসীরা

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
টিএম/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।