ঢাকা, সোমবার, ১০ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০, ০৮ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে মিললো বিদেশি মদ-বিয়ার-সিসা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে মিললো বিদেশি মদ-বিয়ার-সিসা

ঢাকা: লাইসেন্স ছাড়া বা অনুমোদনহীনভাবে রাজধানীর গুলশানে হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে বিদেশি মদ, বিয়ার বিক্রি ও সিসা লাউঞ্জ পরিচালনার দায়ে দুইজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় রেস্টুরেন্ট থেকে ২০৩ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ৮০০ ক্যান বিয়ার, দুই কেজি সিসা ও সিসা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত রাজধানীর ৫৩ গুলশান এভিনিউয়ের হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

আটক দু’জন হলেন- হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টের ম্যানেজার মো. মনির ও ক্যাশিয়ার সরোয়ার।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো উত্তর অঞ্চলের সহকারী পরিচালক (এডি) মো. মেহেদী হাসান বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ধরে ওই রেস্টুরেন্টে অনুমোদনহীনভাবে বিদেশি মদ ও বিয়ার বিক্রি করে আসছিল। গোপন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। সেখান থেকে বিপুল পরিমাণে অবৈধ বিদেশি মদ, বিয়ার ও নিষিদ্ধ মাদক সিসা ও সরঞ্জাম উদ্ধার করা হয়।

তিনি বলেন, হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টের ম্যানেজার এবিষয়ে কোনো বৈধ কাগজপত্র বা লাইসেন্স দেখাতে পারেননি। লাইসেন্স ছাড়া অবৈধভাবে মদ, বিয়ার, বিক্রি ও নিষিদ্ধ মাদক সিসা সেবন কার্যক্রম পরিচালনার দায়ে রেস্টুরেন্টের ম্যানেজার ও ক্যাশিয়ারকে আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এডি মেহেদী হাসান।

বাংলাদেশ সময়: ০১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa