ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুধবারও টিকিটের অপেক্ষায় ভিড় সৌদি প্রবাসীদের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
বুধবারও টিকিটের অপেক্ষায় ভিড় সৌদি প্রবাসীদের টিকিট প্রত্যাশীদের ভিড়/ ছবি: জিএম মুজিবুর

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজারে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের কার্যালয়ে দ্বিতীয় দিনের মতো ভিড় করেছেন সৌদি আরব প্রবাসী বাংলাদেশি কর্মীরা।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল থেকে হোটেল সোনারগাঁওয়ে এয়ারলাইন্সের কার্যালয়ে টিকিট প্রত্যাশীদের এই ভিড় দেখা যায়।

 

ভুক্তভোগীরা জানান, চারদিন আগে টিকিটের টোকেনের তারিখ থাকলেও এখনও সিরিয়াল পাচ্ছেন না তারা। সৌদি এয়ারলাইন্স কর্তৃপক্ষও কোনো সদুত্তর দিতে পারছে না বলে অভিযোগ তাদের।  

সরজমিনে গিয়ে দেখা যায়, বুধবার সকাল থেকেই এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে ও ভেতরে টিকিটের প্রত্যাশায় অপেক্ষা করছেন শতাধিক প্রবাসী। কেউ বসে আছেন কেউবা আছেন শুয়ে। অপেক্ষার যেন শেষ নেই। তবুও সুখবর মিলছে না।  

চাঁদপুরের কচুয়া উপজেলার বাসিন্দা মোহাম্মদ সোহেল বলছেন, এই যে কদিন ধরে এখানে অপেক্ষা করছি, কেউ তো কিছু বলছে না। কেন আসছি, কী জন্য আসছি, তাও জিজ্ঞেস করছে না। আমাদের রিটার্ন টিকিট কেনা, তবুও কেন এত ভোগান্তিতে ফেলছে! আমাদের তারা কিছু অন্তত বলুক।

তিনি আরও বলেন, মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) আমার মেয়ে মারা গেছে, তবুও আমি বাড়ি যেতে পারিনি। চারদিন ধরেই এখানে অপেক্ষা করছি।  

বাংলাদেশ সময় : ১০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
টিএম/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।