ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
কক্সবাজারে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত

কক্সবাজার: কক্সবাজার সদরের ভারুয়াখালী ইউনিয়নে জামাইয়ের ছুরিকাঘাতে নুর কবির (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায়  শাশুড়ি নুর জাহান বেগম (৪০) আশঙ্কাজনক অবস্থা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাত দেড়টার দিকে ইউনিয়নের মোশাররফ পাড়ায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত ঘাতক জামাতা মিজানুর রহমান (২৮) পলাতক রয়েছেন। মিজান একই ইউনিয়নের বানিয়া পাড়ার বাসিন্দা আমির হোসেনের ছেলে।

ভারুয়াখালী ইউনিয়নের  ৯নম্বর ওয়ার্ডের মেম্বার ফজলুল হক বাংলানিউজকে জানান, নিহত নুর কবির পেশায় কাঠমিস্ত্রি। দেড় বছর আগে নুর কবিরের মেয়ে জেরিন আক্তারের সঙ্গে মিজানুর রহমানের বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে ছয় মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

মিজানুর রহমান প্রবাসে ছিল। দেশে ফিরে বউকে দেওয়া ৭ ভরি স্বর্ণ বিক্রি করে দেয়। স্বর্ণ বেচার টাকা শেষ হয়ে গেলে  স্ত্রীকে বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে চাপ দেন এবং বউয়ের ওপর নির্যাতন শুরু করেন। নির্যাতন সইতে না পেরে জেরিন আক্তার তার গরিব কাঠমিস্ত্রি বাবার কাছ থেকে ১ লাখ টাকা এনে দেন। এরই মধ্যে মাদকসেবন ও জুয়ার আসরে মেতে তা শেষ করে দেন মিজান। এরপর ফের বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে জেনিকে চাপ দেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটি হয় এবং স্ত্রীকে মারধর করেন। শেষে নিরূপায় হয়ে বাবার বাড়ি চলে যান জেরিন। তাতে সে ক্ষিপ্ত হয়ে রাতের আঁধারে শ্বশুর বাড়িতে ঢুকে শ্বশুর-শাশুড়িকে ছুরিকাঘাত করেন।

স্থানীয়রা শ্বশুর ও শাশুড়িকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে রাত ৩ টার দিকে শ্বশুর নুর কবির নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। এছাড়া শাশুড়ি নুর জাহান বেগমের অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মাসুম খান জানান, পূর্ববিরোধের সূত্র ধরে শ্বশুর বাড়িতে গিয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে স্ত্রীকে মারধর করে মিজানুর রহমান। তাতে বাধা দিতে গেলে শ্বশুর-শাশুড়িকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এরপর গুরুতর আহত অবস্থায় তাদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শ্বশুরকে মৃত ঘোষণা করেন। শাশুড়িকে গুরুতর আহতাবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
এসবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।