ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেশা করে বাড়ি ফিরে অন্তঃসত্ত্বা স্ত্রীর হাত-পা ভেঙে দিলেন স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
নেশা করে বাড়ি ফিরে অন্তঃসত্ত্বা স্ত্রীর হাত-পা ভেঙে দিলেন স্বামী

ঠাকুরগাঁও: নেশা করে বাড়িতে ফিরে ঠাকুরগাঁও সদর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকার নুর ইসলাম রড দিয়ে পিটিয়ে তার ছয় মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর দুই হাত ও দুই পা ভেঙে দিয়েছেন।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাতে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নে পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর অভিযুক্ত নুর ইসলামকে আটক করেছে পুলিশ।
 
আটক নুর ইসলাম (৩২) ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের পল্লীবিদ্যুৎ এলাকার দারাজ উদ্দীনের ছেলে। তার স্ত্রী পারভিন আক্তার (২৪) ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের মালঞ্চা গ্রামের শফিকুল ইসলামের মেয়ে।

আহত পারভিনের বাবা শফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, নুর ইসলামের সঙ্গে আমার মেয়ের আট মাস আগে বিয়ে দিই। বর্তমানে আমার মেয়ে ছয় মাসের অন্তঃসত্ত্বা। বৃহস্পতিবার বিকেলে পারভিন আমাদের বাড়িতে বেড়াতে আসে পরদিন শুক্রবার বিকেলে স্বামীর বাড়িতে ফিরে যায়।

এরপর নুর ইসলাম নেশা করে বাড়ি ফিরে পারভিনকে গালাগাল করে। পারভিন এর প্রতিবাদ করলে নুর মারধর শুরু করেন। এক পর্যায়ে ঘরে থাকা রড বের করে পিটিয়ে পারভিনের দুই হাত ও দুই পা ভেঙে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত পারভিন আক্তার বাংলানিউজকে বলেন, আমার স্বামী রড দিয়ে পিটিয়ে আমার দুই হাত ও দুই পা ভেঙে দিয়েছে। আমি এর বিচার চাই।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক সাকিব ইবনে আব্দুল্লাহ বলেন, পারভিনের দুই হাত ও দুই পা ভেঙে গেছে। হাসপাতালে ভর্তির পর তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 
ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, নুর ইসলামকে আটক করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য পারভিনকে আর্থিকভাবে সহযোগিতা করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।