ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় অস্ত্রসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
কুমিল্লায় অস্ত্রসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার

কুমিল্লা: কুমিল্লা সদর দক্ষিণসহ বিভিন্ন সীমান্তে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অভিযানের বিষয়টি জানায় কুমিল্লা ১০ বিজিবি।

১০ বিজিবি সূত্র জানায়, কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল গোলাম ফজলে রাব্বি, পিএসসির নেতৃত্বে বৌয়ারা বাজার বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় ১৭ সেপ্টেম্বর রাতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে জেলার সদর দক্ষিণ উপজেলার সীমান্ত পিলার ২০৮৫/৯-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ‘সূর্যনগর’ এলাকা থেকে মালিকবিহীন অবস্থায় একটি বিদেশি পিস্তল এবং এক রাউন্ড গুলি আটক করে সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ৫২১ বোতল ফেনসিডিল, ৮৩ বোতল মদ, ছয় কেজি গাঁজা, ১১ হাজার ৬৫টি ইয়াবা, সাতটি বিয়ার ক্যান, ৭৬ হাজার ১৭০টি বিভিন্ন প্রকার বাজি এবং ৫৫১টি কসমেটিক্স সামগ্রী মালিকবিহীন অবস্থায় জব্দ করা হয়।

আটককৃত অস্ত্র-গোলাবারুদ, মাদকদ্রব্য এবং অন্য মালামালের আনুমানিক মূল্য ৫২ লাখ ৯৫ হাজার ১৭০ টাকা। আটক মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।