ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোর গ্যাংয়ের ধাওয়ায় শীতলক্ষ্যায় ডুবে ২ ছাত্রের মৃত্যু, গ্রেফতার ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
কিশোর গ্যাংয়ের ধাওয়ায় শীতলক্ষ্যায় ডুবে ২ ছাত্রের মৃত্যু, গ্রেফতার ৬

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরের ইস্পাহানী ঘাট এলাকায় কিশোর গ্যাংয়ের ধাওয়ায় শীতলক্ষ্যায় ডুবে দুই ছাত্রের মৃত্যুর ঘটনায় হত্যা মামলা হয়েছে।

মঙ্গলবার (১১ আগস্ট) ওই মামলায় ৬ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে সোমবার (১০ আগস্ট) রাতে দুইছাত্র কিশোর গ্যাংয়ের ধাওয়ায় জীবন বাঁচাতে নদীতে ঝাঁপ দেয়।  

গ্রেফতাররা হলেন- আলভি (২০), মোকতার হোসেন (৫৭), আহমদ আলী (৪৫), কাশেম (২০), আনোয়ার হোসেন (৪৫), শিপলু (২৩)।

মৃত দুই ছাত্র হলো- বন্দরের কদমরসুল কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র মিনহাজুল ইসলাম মিহাদ (১৮)। সে নাজিমউদ্দিন খানের ছেলে ও বন্দর প্রেসক্লাবের সভাপতি কমল খানের ভাতিজা।  অপরজন হলো বন্দরের বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র জিসান (১৫)। সে বন্দর প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি কাজিমউদ্দিনের ছেলে।

তাদের মধ্যে মিহাদের বাবা বন্দর প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি কাজিমউদ্দিন বাদী হয়ে গ্রেফতার ৬ আসামিসহ ১৩ জনের নামোল্লেখ ও অজ্ঞাতনামা আরও আটজনকে আসামি করে মামলা করেছেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া জানান, অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে নারায়ণগঞ্জ বন্দরের ইস্পাহানী ঘাট এলাকায় সোমবার ১০ আগস্ট বিকেলে স্থানীয় দুই গ্রুপ কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় একপক্ষের ধাওয়ায় আত্মরক্ষার্থে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দেয় মিহাদ ও জিসান।

এদিকে, মিহাদ ও জিসান নদী থেকে উঠে গেছে এমনটি ভেবে স্থানীয় লোকজন তেমন একটা গুরুত্ব দেয়নি। তবে রাতে তারা বাড়িতে ফিরে না যাওয়ায় স্বজনরা খোঁজাখুঁজি শুরু করলে জানতে পারে সংঘর্ষ ও ধাওয়ার ঘটনায় তারা নদীতে ঝাঁপ দিয়েছিল। এসময় তাদের খোঁজে শীতলক্ষ্যার তীরে জনসমাগম বাড়তে শুরু করে। রাত সোয়া ১১টায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।