ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

জাতীয়

টেকনাফে প্রায় দেড় লাখ ইয়াবাসহ রোহিঙ্গা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
টেকনাফে প্রায় দেড় লাখ ইয়াবাসহ রোহিঙ্গা আটক উদ্ধার করা ইয়াবা ও আটক রোহিঙ্গা, ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবির) অভিযানে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় মাদক পাচারের অভিযোগে এক রোহিঙ্গাকেও আটক করা হয়েছে।

বুধবার (০৫ আগস্ট) রাতে টেকনাফ-২ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

আটক রোহিঙ্গার নাম মো. আরাফাত (২০)। তিনি টেকনাফ আলীখালী তুলাবাগান রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের ডি ব্লকের মো. নুর হোসেনের ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার ভোরে টেকনাফ-২ বিজির লেদা বিওপি’র রঙ্গীখালী ইউনিয়নের লেদা খাল এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে ঢুকবে, এমন গোপন খবর পেয়ে অভিযান চালানো হয়।

এ সময় এক ব্যক্তিকে দুটি ব্যাগ নিয়ে সাঁতার কেটে নাফ নদী পার হতে দেখা যায়। বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করেন তিনি।

পরে তাকে আটক করে তল্লাশি চালিয়ে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার কর হয়। এ ঘটনায় টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায় বিজিবি।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এসবি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa