ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

দুই মোটরসাইকেল চোরকে ধরতে সহায়তা চেয়েছে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, আগস্ট ৩, ২০২০
দুই মোটরসাইকেল চোরকে ধরতে সহায়তা চেয়েছে পুলিশ সিসিটিভি ফুটেজে ধরা পড়া দুই মোটরসাইকেল চোর

ঢাকা: রাজধানীর মিরপুর এলাকার একটি বাড়ির সামনে থেকে দিনে-দুপুরে মোটরসাইকেল খোয়া যায়। ঘটনার তদন্তে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণে দুই ব্যক্তিকে মোটরসাইকেলটি নিয়ে যেতে দেখা গেছে।

তাদের খুঁজে পেতে সহায়তা চেয়েছে পুলিশ।

গত ৪ জুলাই দুপুর দেড়টা থেকে ২টা ৪০ মিনিটের মধ্যে মিরপুর ১০ নম্বর সেকশনের ২২ নম্বর রোডের ৭ নম্বর বাসার সামনে থেকে একটি নীল রঙের বাজাজ পালসার-১৫০ সিসি (ঢাকা মেট্রো-ল-৩৩-৭২৮৫) মোটরসাইকেল চুরি হয়।

এ বিষয়ে মোটরসাইকেল মালিকের অভিযোগের প্রেক্ষিতে ৬ জুলাই মিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার তদন্তকালে পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে। ভিডিও ফুটেজে দেখা যায়, দুই ব্যক্তি মোটরসাইকেলটি চুরি করে চালিয়ে নিয়ে যাচ্ছেন।

পুলিশ জানায়, মামলার সুষ্ঠু তদন্তের জন্য ওই দুই ব্যক্তির সন্ধান জানা একান্ত প্রয়োজন। কেউ তাদের সন্ধান পেলে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানানোর অনুরোধ করা হচ্ছে। যোগাযোগের নম্বর: ০১৭১৩৩৭৩১৮৯।

মিরপুর মডেল থানার ওসি মোস্তাজিরুর রহমান জানান, দুই মোটরসাইকেল চোরকে শনাক্ত করা সম্ভব হয়েছে। তাদের সন্ধানে বা পরিচয় নিশ্চিত হতে জনসাধারণের সহায়তা নেওয়া হচ্ছে। পুলিশ শনাক্তকৃতদের খুঁজে পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ০২, ২০২০
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।