ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে আইসোলেশন ওয়ার্ডে আরও ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, মে ২৭, ২০২০
মানিকগঞ্জে আইসোলেশন ওয়ার্ডে আরও ২ জনের মৃত্যু

মানিকগঞ্জ: মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের আইসোলোশন ওয়ার্ডে আরও দুই জনের মৃত্যু হয়েছে।

বুধবার (২৭ মে) সকালে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ বাংলানিউজকে জানান, মঙ্গলবার (২৬ মে) রাতে হাসপাতালের আইসোলোশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সুরাইয়া (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তার বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায়।

এছাড়া নাসির হোসেন (১৬) নামে আরও এক কিশোরের মৃত্যু হয়েছে। তার বাড়ি মানিকগঞ্জের ঘিওর উপজেলায়।

তিনি আরও জানান, গত ২১ মে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন ওই নারী। পরে জরুরি বিভাগের চিকিৎসক তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণের পর তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেন। মঙ্গলবার (২৬ মে) রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। ওই নারী করোনা ভাইরাসে আক্রান্ত কি না তা নিশ্চিত হওয়ার জন্য গত ২২ মে বিকেলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সাভার প্রাণিসম্পদ গবেষণা প্রতিষ্ঠানে পাঠানো হয়েছে। এখনও তার রিপোর্ট পাওয়া যায়নি।

এদিকে মঙ্গলবার বিকেল ৫টায় ১৬ বছর বয়সী ওই কিশোর শরীর ব্যথা ও শ্বাসকষ্ট জনিত কারণে হাসপাতালে আসে। পরে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে পর্যবেক্ষণের পর পুরুষ মেডিসিন ওয়ার্ডে ভর্তি করেন। সেখান থেকে তাকে মঙ্গলবার রাত ১১টায় হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়। পরে মঙ্গলবার ১১টার দিকে তার মৃত্যু হয়। তার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি বলেও জানান হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, মে ২৭, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।