ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ২ কলেজছাত্রের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ২ কলেজছাত্রের

শরীয়তপুর: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় রিপন মাহমুদ (২০) ও সাইফুল ইসলাম (১৯) নামে অনার্স পড়ুয়া দুই কলেজছাত্র নিহত হয়েছেন।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরেক কলেজছাত্র সিয়াম সরদার (২০)। তারা সবাই গোসাইরহাট উপজেলার শামসুর রহমান সরকারি কলেজের অনার্সের ছাত্র।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে গোসাইরহাট উপজেলার শাইক্ষ্যা ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিপন মাহমুদ উপজেলার কোদালপুর গ্রামের ইকবাল মাহমুদের ছেলে ও সাইফুল ইসলাম একই গ্রামের সাইদুর রহমান বেপারীর ছেলে। আহত সিয়াম সরদার একই গ্রামের কাঞ্চন সরদারের ছেলে।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বাংলানিউজকে জানান, বিকেলে তিন বন্ধু মিলে একটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। তারা উপজেলার শাইক্ষ্যা নদীর ওপর দিয়ে শাইক্ষ্যা ব্রিজ পার হয়ে কুচাইপট্টি ইউনিয়ন ঘুরে পুনরায় শাইক্ষ্যা ব্রিজ পার হয়ে আসার সময় রেলিঙের সঙ্গে মোটরসাইকেল ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা তিন আরোহী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় অপরজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ০৬৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।