ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জে কবর থেকে কিশোরীর লাশ তুলে মস্তক বিচ্ছিন্ন করার অভিযোগে যুবক গ্রেপ্তার

আমিনুল ইসলাম, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১০

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানীবাড়ি চাঁদপুর গ্রামে কবরস্থান থেকে এক কিশোরীর লাশ উত্তোলন করে মাথা কেটে নেওয়ার অভিযোগে রোববার সকালে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া যুবক রাসেল এলাহী সুজন (২২) একই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে বলে জানিয়েছে পুলিশ।



শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আশিকুর রহমান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, শনিবার সন্ধ্যা ৬টার দিকে গ্রামের এনামুল হকের অসুস্থ্য কন্যা নাসিমা আক্তার ঊর্মি (১২) বাড়ির পাশের মহানন্দা নদীতে গোসল করতে গিয়ে ডুবে মারা যায়। পরে রাত ৮টার দিকে তাকে গ্রামের গোরস্থানে দাফন করা হয়। কিন্তু রোববার সকালে স্থানীয়রা কবরস্থানে ওই কিশোরীর মস্তকবিহীন লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের পাশে একটি হেলমেট দেখতে পায়। এরই সূত্র ধরে পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে প্রতিবেশী সুজনকে গ্রেপ্তার এবং তার বাড়ি থেকে উর্মির বিচ্ছিন্ন মাথাটি উদ্ধার করে।

গ্রেপ্তার হওয়া সুজন জানিয়েছে, কোনও এক ব্যক্তি টাকার বিনিময়ে তাকে উর্মির মাথাটি কেটে আনতে বলেছিল। কিন্তু ওই ব্যক্তির নাম-পরিচয় সে জানে না বলে জানায়। তার কথাবার্তাও অসংলগ্ন বলে জানিয়েছে পুলিশ।

এদিকে সুজনের পরিবার জানিয়েছে সে বর্তমানে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।