ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অভয়নগরে বিএনপি নেতা খুন : স্ত্রী ও ছেলে আটক

তৌহিদ জামান, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১০

যশোর: যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় এক বিএনপি নেতা খুন হয়েছেন। তার নাম আব্দুল করীম (৪২)।

তিনি নওয়াপাড়া পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক ও সার ব্যবসায়ী ছিলেন।   রোববার ভোররাতে সেহরির সময় নওয়াপাড়া বাজারের নিজ বাড়িতে তাকে খুন করা হয়। দুর্বৃত্তরা শ্বাসরোধ করে, চার হাত-পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করে লাশ দুইতলা থেকে নিচে ফেলে দেয়।

পুলিশ এ ঘটনায় নিহত আব্দুল করীমের স্ত্রী স্নিগ্ধা বেগম ও ছেলে সাজ্জাদুজ্জামান জিসানকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানায় পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বিএনপি নেতা ও নওয়াপাড়া বাজারের মেসার্স করীম এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী আব্দুল করীম দীর্ঘদিন ধরে পারিবারিক অশান্তিতে ভুগছিলেন।

বিএনপি নেতার হত্যাকাণ্ড বিষয়ে যোগাযোগ করা হলে অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান হাবীব বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, পারিবারিক অশান্তির কারণে আব্দুল করীমকে খুন করা হয়েছে বলে নিহতের স্ত্রী ও ছেলে জানিয়েছে।

তিনি আরও বলেন, করীমের ছেলে ও স্ত্রী তাকে প্রথমে ব্যাট দিয়ে মাথায় আঘাত করে। পরে টেলিফোন কেবল তার গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর ব্লেড দিয়ে তার হাত-পায়ের রগ কেটে দেয়। পরে তাকে বাড়ির ছাদ থেকে ফেলে দেয় বলে পুলিশের কাছে তারা স্বীকারোক্তি দিয়েছে।
পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
রোববার সকাল পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো মামলা দায়ের হয়নি।

বাংলাদেশ সময়:১২০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।