ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘অভিযোগ প্রমাণ হলে শাওন কেন, আরও প্রভাবশালী কাউকেও ছাড়া হবে না’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১০
‘অভিযোগ প্রমাণ হলে শাওন কেন, আরও প্রভাবশালী কাউকেও ছাড়া হবে না’

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন বলেছেন, অভিযোগ প্রমাণিত হলে এমপি শাওন কেন, তার চেয়ে প্রভাবশালী কাউকেও শাস্তি পেতে হবে।

রাজধানীর বিভিন্ন মার্কেট এলাকায় ঈদপূর্ব আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে শনিবার বিকেলে উত্তরায় এক প্রেসব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।



এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন পুলিশের নতুন মহাপরিদর্শক (আইজিপি) হাসান মাহমুদ খন্দকার, ঢাকা মহানগর পুলিশ কমিশনার একেএম শহিদুল হকসহ পদস্থ কর্মকর্তারা।

উত্তরায় রাজলক্ষ্মী শপিং কমপ্লেক্স পরিদর্শনকালে আওয়ামী লীগ নেতা ইব্রাহিম হত্যাকাণ্ড সম্পর্কিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘নিহত ইব্রাহিমের স্ত্রী সুষ্ঠু তদন্ত ও সুবিচারের দাবি নিয়ে আমার সঙ্গে দেখা করেছেন। আমি তাকে প্রকৃত অপরাধীকে কঠোর বিচারের মুখোমুখি করার আশ্বাস দিয়েছি। ’

এ প্রতিশ্রুতি অবশ্যই রাখা হবে জানিয়ে তিনি বলেন,‘ অভিযোগ প্রমাণ হলে শাওন কেন, আরও বড় প্রভাবশালী কেউ হলেও তাকে ছাড়া হবে না। ’

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মহাজোট সরকার দেশে আইনের শাসন ও জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য নিরলস কাজ করে যাচ্ছে। সেখানে কারো প্রতি বিশেষ অনুকম্পা দেখানোর কোনো সুযোগ নেই।

রাজলক্ষ্মী শপিং কমপ্লেক্স ছাড়াও নর্থ টাওয়ার, কারওয়ানবাজার, ফার্মগেট, মিরপুর ও গুলশান এলাকার বেশ কয়েকটি মার্কেট ও বিপণিবিতান পর্যবেক্ষণ করেন তিনি।

এসব এলাকায় চাঁদাবাজদের কোনো দৌরাত্ম্য না থাকায় মন্ত্রী সন্তোষ প্রকাশ করেন।

সম্প্রতি ভোলা-৩ আসনের সাংসদ নূরুন্নবী চৌধুরী  শাওনের গাড়িতে তারই পিস্তলের গুলিতে নিহত হন ৫৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা ইব্রাহিম।

বাংলাদেশ সময় : ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ