ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিয়ানমারের ৫ নারী-শিশু ও ৪ দালাল আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১০

ঢাকা: জালিয়াতির মাধ্যমে বাংলাদেশি পাসপোর্ট ব্যবহার করে বিদেশে পাচারকালে মিয়ানমারের ৪ নারী, ১ শিশু ও ৪ দালালকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। শুক্রবার রাত ১০টার দিকে মতিঝিলের শহীদবাগ আবাসিক হোটেলের বিভিন্ন কক্ষে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।



শনিবার দুপুরে ডিএমপি হেডকোয়ার্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আটককৃত সবাইকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের (উত্তর) সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. সোলাইমানের নেতৃত্বে একটি দল শুক্রবার রাত ১০টায় মতিঝিলের শহীদবাগ আবাসিক হোটেলে অভিযান চালায়।

এ সময় আদম ও নারী পাচারকারী চক্রের দালাল মো. সিরাজুল ইসলাম (৩৮) ও মিয়ানমারের নাগরিক হেলাল (২৪), মুজিবুর রহমান (২৬) ও নুরুল আলমকে (২৫) আটক করা হয়। তাদের হেফাজতে থাকা রোহিঙ্গা নারী আসমা (২৪), নাসিমা (২৩), সালমা (২৫), সাজিদা ভূঁইয়া (৪০) ও শিশু তাসলিমাকেও (১০) আটক করা হয়। তাদের কাছ থেকে বাংলাদেশি ৭টি জাল পাসপোর্টসহ বাংলাদেশ ও মালয়েশিয়ার ৫টি ভুয়া সিল উদ্ধার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানায়, জালিয়াতির মাধ্যমে বাংলাদেশের পাসপোর্ট নিয়ে বিদেশে যাওয়ার জন্য হোটেলে একত্রিত হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ