ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনে ছিনতাই, রাতে ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
দিনে ছিনতাই, রাতে ডাকাতি আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করে র‌্যাব

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-২।

আটকরা হলেন- কাজল (৩৬), নাজির হাওলাদার (২০), সুজন (২৫), সাইফুল (২২) ও স্বাধীন শেখ (১৯)। এ সময় তাদের কাছ থেকে একটি চাপাতি, দুটি ড্যাগার, দুটি ছুরি, তিনটি মোবাইল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৩ আগস্ট) রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন ইন্দিরা রোড এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটকের বিষয়টি জানান র‌্যাব-২ এর অপারেশন অফিসার এএসপি মোহাম্মদ সাইফুল মালিক।

র‌্যাব জানায়, ডাকাত চক্রের সদস্যরা দিনের বেলায় ছোট গ্রুপে বিভক্ত হয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় ছিনতাই করে। আর রাতে বিভিন্ন বাসা-বাড়ির গ্রিল কেটে ডাকাতি করে।

সাইফুল মালিক বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ইন্দিরা রোড এলাকায় অভিযান চালালে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় পাঁচ জনকে আটক করা হয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।

চক্রের সদস্যরা দিনের বেলায় ছোট ছোট দলে বিভক্ত হয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় মূল্যবান সামগ্রী ছিনতাই করে। এছাড়া রাতে একত্রিত হয়ে নির্দিষ্ট ফ্ল্যাটে গ্রিল কেটে ও তালা ভেঙে প্রবেশ করে ডাকাতি করে থাকে।

আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এএসপি সাইফুল মালিক।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।