ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্রীড়াপল্লিতে র‌্যাবের অভিযান, জরিমানা ৯ লাখ ৬২ হাজার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
ক্রীড়াপল্লিতে র‌্যাবের অভিযান, জরিমানা ৯ লাখ ৬২ হাজার

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর সার্কিট হাউজ সংলগ্ন আবুল মনসুর সড়কের ক্রীড়াপল্লিতে অভিযান চালিয়েছে র‌্যাব-১৪। এসময় তাস দিয়ে জুয়া খেলার অপরাধে সাতটি ক্লাবকে ৯ লাখ ৬২ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফ সিদ্দিকী।

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত সাড়ে ১০টা থেকে শুক্রবার (২৩ আগস্ট) বিকেল পৌনে ৩টা পর্যন্ত পরিচালিত এ অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব-১৪ এর ব্যাটালিয়ন অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মোহাম্মদ এফতেখার উদ্দিন। পরে বিকেল সাড়ে ৪টার দিকে তিনি বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি জানান, এ অভিযানে রেনেসাঁ অ্যাথলেটিক ক্লাবের খোকনকে (২৩) এক লাখ ১০ হাজার টাকা, শাপলা ক্লাবের আলমগীরকে (৩৫) এক লাখ টাকা, একই ক্লাবের জামালকে (৩৪) দুই লাখ টাকা, সূর্যমূখী ক্লাবের রফিকুলকে (৪৩) দুই লাখ টাকা, একই ক্লাবের শহিদুলকে (৪৫) দুই লাখ টাকা, বৈকালী ক্লাবের রফিকুলকে (৫৫) ২০ হাজার টাকা, একই ক্লাবের আমিনুলকে (৩৬) ৪০ হাজার টাকা, সিরাজ মেমোরিয়াল ক্লাবের আনোয়ারকে (৪৭) ১২ হাজার টাকা, আল-হেলাল ক্লাবের হাফিজুলকে (৩৫) ৪০ হাজার টাকা ও সাজ্জাতকে (৩৮) ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।  

মোহাম্মদ এফতেখার উদ্দিন আরও জানান, এসব ক্লাবগুলোতে আরও মোট ১৬০ জনকে কান ধরে উঠবস করিয়ে ছেড়ে দেওয়া হয়। এছাড়া তাদের কাছ থেকে উদ্ধার করা মোট ১৯৭টি মোবাইল ও প্রায় ৫০০ সেট তাস নষ্ট করে দেয় ভ্রাম্যমাণ আদালত।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯ 
এমএএএম/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।