ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে পরিবহন শ্রমিক সংঘর্ষে আহত ৫

জামাল হোসেন, বেনাপোল প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১০

বেনাপোল (যশোর): বেনাপোলে প্যাসিফিক পরিবহনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার দুপুরে পরিবহন শ্রমিকদের দুই গ্রুপের সংঘর্ষে উভয় পরে ৫ জন গুরুতর আহত হয়েছেন।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আরও সংঘর্ষের আশঙ্কায় সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) আজমল হুদা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘দুপুরে বেনাপোল এয়ারলাইন পরিবহনের ম্যানেজার আশাদুজ্জামান আশা প্যাসিফিক পরিবহনের ৪ মালিকের একজনের মৌখিক অনুমতি নিয়ে বেনাপোলস্থ কার্যালয়ে ম্যানেজারের দায়িত্ব পালন করতে যান। সেখানে বর্তমান ম্যানেজার সুজিত সরকার তাকে দায়িত্বগ্রহণে বাধা দেন। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে তা হাতাহাতিতে গড়ায়। পরে আশা তার সহযোগীদের নিয়ে প্যাসিফিক পরিবহনে হামলা চালান। এ সময় উভয় পক্ষের সংঘর্ষে ৫ জন গুরুতর আহত হন। ’

আজমল হুদা আরও জানান, আহতদের মধ্যে আশাদুজ্জামান আশা ও পল্লব হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্যাসিফিকের ম্যানেজার সুজিত সরকার বাদি হয়ে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।