ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামের বাকলিয়ায় ২ স্কুলছাত্র নিখোঁজ: থানায় জিডি

হাজেরা শিউলি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১০

চট্টগ্রাম: নগরীর চকবাজার এলাকার উৎস চৌধুরী (১৪) ও সৌরভ দত্ত (১৪) নামে দুই স্কুলছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

এ ব্যাপারে বৃহস্পতিবার রাত ১২টায় নগরীর বাকলিয়া থানায় যৌথভাবে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন উৎসের মা শিল্পী চৌধুরী ও সৌরভের বাবা উত্তম দত্ত।


 
বাকলিয়া থানার কর্তব্যরত ডিউটি অফিসার উপপরিদর্শক হুমায়ুন কবির জিডি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিখোঁজ দুই ছাত্রই মেরন সায়েন্স স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র এবং বাকলিয়া থানাধীন ফুলতলা এলাকায় পাশাপাশি তাদের বাসা বলে পুলিশ সূত্র জানায়।

নিখোঁজ ছাত্রদের পরিবার সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উৎস ও সৌরভ বাকলিয়ার সৈয়দ শাহ রোড এলাকায় অপর বন্ধু রনির বাসায় যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়ে আর ফেরেনি তারা। দীর্ঘ সময় পার হলেও ফিরে না আসায় উদ্বিগ্ন অভিবাবকেরা রনির বাসায় খোঁজ নিয়ে জানতে পারে সেখানেও যায়নি ওই দুজন।

উৎসের চাচা অধ্যাপক নিখিল চৌধুরী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘বিকেলের পর থেকে রাত ১২টা পর্যন্ত আত্মীয়স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজ নেওয়ার পরও উৎস ও সৌরভের হদিস পাওয়া যাচ্ছে না। তাই থানায় জিডি করা হয়েছে। ’

উৎস ও সৌরভের বন্ধু রনিকে জিজ্ঞাসাবাদ করলে তাদের খবর মিলতে পারে বলে তিনি মন্তব্য করেন। কিছুদিন আগে স্কুলের খাতা লুকিয়ে ফেলাকে কেন্দ্র করে তাদের মধ্যে সমস্যা হয়েছিল বলে জানান নিখিল চৌধুরী।

বাংলাদেশ সময়: ০১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।