ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১০

ঝালকাঠি: ঝালকাঠির কাঁঠালিয়ার আমুয়া রেজিস্টার্ড প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষককে ধর্ষণ চেষ্টা এবং শারিরীক নির্যাতনের অভিযোগে একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইদ্রিস মোল্লা ও সহকারী শিক্ষক  কাজল রানী রায়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল জজ আদালতে শিক্ষক গৌরি রানী দাস এ মামলা দায়ের করেন।

আদালতের বিচারক অভিযোগ গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য কাঁঠালিয়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে নির্দেশ দেন।

অভিযোগে প্রকাশ, ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক গৌরি রানী দাসকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিতেন প্রধান শিক্ষক ইদ্রিস মোল্লা। প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় হাজিরা খাতায় তার স্বাক্ষর নেওয়া বন্ধ করে দেন তিনি। এ ঘটনার জের ধরে প্রধান শিক্ষক ইদ্রিস মোল্লা গত ২৬ জুলাই গৌরি রানী দাসকে অফিস কক্ষে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে তাকে মারধর করেন। এ ঘটনায় সহযোগীতা করেন সহকারী শিক্ষক কাজল রানী রায়। পরে গৌরি রানী দাসকে আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসার পর সুস্থ হয়ে তিনি এ মামলা দায়ের করেন।

প্রধান শিক্ষক ইদ্রিস মোল্লা বলেন, ‘সহকারী শিক্ষক গৌরি রানী দাস একটি মিথ্যা ঘটনা সৃষ্টি করে আমাকে ফাঁসাতে চাইছেন। ’

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।