ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজালালের নিরাপত্তায় বিমান বাহিনী চেয়ে মন্ত্রণালয়কে চিঠি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১০

ঢাকা: হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তায় বিমান বাহিনী নিয়োগের দাবি জানিয়ে মন্ত্রণালয়কে চিঠি দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (সিএএবি)। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের শ্রমিক-কর্মচারীদের সাম্প্রতিক হুমকির পরিপ্রেক্ষিতে কর্তৃপক্ষ এ চিঠি দিয়েছে বলে জানা গেছে।



সিএএবি’র চেয়ারম্যান এয়ার কমোডর মাহমুদ হোসাইন নিরাপত্তা চেয়ে সংশিষ্ট মন্ত্রণালয়কে চিঠি দেন।

চিঠিতে তিনি উলেখ করেছেন, গত মঙ্গলবার বিমানের শ্রমিকদের বিােভ, অবরোধ ও হামলার পরিপ্রেেিত বিমানে চরম অস্থিরতা সৃষ্টি হয়েছে। এ পরিস্থিতিতে সংশ্লিষ্টদের নিরাপত্তা নিশ্চিত করতে বিমান ও সেনাবাহিনীর সদস্যদের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত করার প্রয়োজন অনুভব করছে বিমান চলাচল কর্তৃপ।

এ বিষয়ে জানতে চাইলে বিমান সচিব শফিক আলম মেহেদী চিঠি পাওয়ার কথা স্বীকার করেন। বিষয়টি নিয়ে মন্ত্রী এবং সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নেওয়া হবে।
 
প্রসঙ্গত, পে-স্কেল ও পেনশন পুনর্বহালের দাবিতে বৃহস্পতিবার শ্রমিক-কর্মচারীদের দিনভর আন্দোলনের পর বিমান কর্তৃপক্ষ তাদের সব দাবি মেনে নিয়েছে।

বাংলাদেশ সময় ২১০০ ঘন্টা সেপ্টেম্বর ২, ২০১০


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।