ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনাকে সামরিক-বেসামরিক কর্মকর্তাদের শুভেচ্ছা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
শেখ হাসিনাকে সামরিক-বেসামরিক কর্মকর্তাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ছবি)

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন রাজনৈতিক নেতা, সামরিক ও বেসামরিক কর্মকর্তারা।

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়েছে, সোমবার (৩১ ডিসেম্বর) সকাল থেকে রাজনৈতিক নেতা, সামরিক ও বেসামরিক কর্মকর্তারা গণভবনে এসে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।  

রোববার (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত ভোটের ফলাফলে ভোট হওয়া ২৯৯ আসনের মধ্যে ২৫৯টি আসনে জয় পেয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

জাতীয় ঐক্যফ্রন্ট গড়ে নির্বাচনে আসা বিএনপি সবমিলিয়ে মাত্র সাতটি আসনে জয় পেয়েছে ধানের শীষের প্রার্থীরা।  

গণভবনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, প্রধানমন্ত্রীর উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী, ইকবাল সোবহান চৌধুরী, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, জনপ্রশাসন সচিব, কার্যালয় সচিব, প্রেস সচিব, পুলিশের মহাপরিদর্শক, র‌্যাবের মহাপরিচালক, বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক প্রমুখ।  

এসময় প্রধানমন্ত্রী বলেছেন, ক্ষমতা ব্যক্তিগত চাওয়া-পাওয়ার বিষয় নয়। জনগণের জন্য কাজ করা আমার জন্য একটা সুযোগ। আমার পিতার অসমাপ্ত কাজগুলো শেষ করে যেতে চাই।  

প্রধানমন্ত্রী সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে ভোটের জয়কে বিজয়ের মাসে আরেকটি ‘বড় বিজয়’ হিসেবে উল্লেখ করেন।

এসময় প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল উপস্থিত ছিলেন।

এই জয়ের পর টানা তৃতীয় মেয়াদে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করতে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। আর চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হতে চলেছেন শেখ হাসিনা।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এমইউএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।