ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘সবাই ইভিএম পদ্ধতিকে স্বাগত জানিয়েছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
‘সবাই ইভিএম পদ্ধতিকে স্বাগত জানিয়েছে’ সাঈদ খোকন। ফাইল ছবি: বাংলানিউজ

নাজিরা বাজার ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বেলা ১২.৪৫ দিকে ভোট দিয়েছেন দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। ভোট দেওয়া শেষে নিজ এলাকার অবস্থা নিয়ে কথা বলেন সাংবাদিকদের সঙ্গে।

‘দক্ষিণ সিটি কর্পোরেশনের সকল কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে। সকাল থেকে সবাই উৎসবমুখর ও সানন্দে ভোট দিচ্ছে।

নতুন ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো। সবাই ইভিএম পদ্ধতিকে স্বাগত জানিয়েছেন। তবে কিছু কিছু সমস্যা যা হয়েছে, তা আগামী নির্বাচনে আর থাকবে না বলেই আশা করছি। আমাদের এই এলাকায় প্রায় এক কোটি ভোটার বেড়েছে কিন্তু সে অনুযায়ী কেন্দ্র কম থাকায় দীর্ঘ সময় লাইনে দাঁড়াতে হয়েছে। কিন্তু কেউ বিরক্ত হয়নি দেখে ভাল লেগেছে। ’

সাঈদ খোকন ঢাকা-৬ আসনের ৭ নং কেন্দ্রে ভোট দেন। যেখানে মোট ভোটার সংখ্যা ৩ হাজার ৪২৮ জন। এদের মধ্যে নারী রয়েছেন ১৮০৪ জন ও পুরুষ ১৬২৪ জন। সকাল থেকে এরই মধ্যে ৩০ শতাংশ ভোট গ্রহণ হয়েছে।

ভোট দেওয়া শেষে সিটি কর্পোরেশনের নির্বাচনে আবারও প্রার্থী হবেন কিনা প্রসঙ্গে জানতে চাওয়া হলে সাঈদ খোকন বলেন, ‘নির্বাচন যখন আসবে তখন দেখা যাবে। এখন যেটা চলছে সেটা নিয়েই আলোচনা হোক। ’

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
জিসিজি/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।