ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোল পাল্টে ওসি বললেন, ব্যাচেলররা ঢাকার প্রাণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
ভোল পাল্টে ওসি বললেন, ব্যাচেলররা ঢাকার প্রাণ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীতে বসবাসরত ব্যাচেলরদের বাসা ছাড়তে হবে না। ব্যাচেলর বাসা, মেস ও হোস্টেল ছেড়ে দেওয়ার জন্য এখন পর্যন্ত কোনো নির্দেশনা দেওয়া হয়নি বলে জানানো হয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে। আবার আগে বাসা ছাড়ার নির্দেশের কথা বলে এখন ভোল পাল্টেছেন খিলক্ষেত থানার ওসি।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) পুলিশের বরাতে রাজধানীতে থাকা ব্যাচেলরদের সন্ধ্যা ৬টার মধ্যে ফ্ল্যাট ছেড়ে দিতে বলেন বিভিন্ন এলাকার ভবন মালিকেরা।  

এতে বিপাকে পড়েন মিরপুর, ক্ষিলখেত, নিকুঞ্জ, বাড্ডা ও মণিপুরী পাড়াসহ রাজধানীর বিভিন্ন এলাকার মেস ও হোস্টেলে থাকা ব্যাচেলরেরা।

 

তবে এ ধরনের কোনো নির্দেশনা ডিএমপির পক্ষ থেকে দেওয়া হয়নি বলে জানিয়েছেন ডিএমপি মুখপাত্র উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) মাসুদুর রহমান। তিনি বলেন, ডিএমপির পক্ষ থেকে এমন কোনো নির্দেশনা দেওয়া হয়নি।
 
আরও পড়ুন>>>সন্ধ্যা ৬টার মধ্যে বাসা ছাড়তে হবে রাজধানীর ব্যাচেলরদের

বাসার ছাড়ার নোটিশের আগের বক্তব্য থেকে সরে এসে ক্ষিলখেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিজুর রহমান বলেন, ব্যাচেলর মেস বা হোস্টেল মেম্বর (সদস্য) নয় এমন সদস্য যারা মেস বা হোস্টেলে থাকছেন আমরা শুধু তাদের বাসা ছেড়ে দিতে বলেছি। ব্যাচেলররা ঢাকার প্রাণ। তারা কোথায় যাবেন? তবে কোথাও যদি বহিরাগত কেউ থেকে থাকে তাহলে তাকে বা তাদের যেন চলে যেতে বলা হয় সেজন্য আমরা ভবন ও ফ্ল্যাট মালিকদের বলেছি।
 
এ ধরনের নোটিশ আইনশৃংখলা রক্ষায় পুলিশের নিয়মিত কাজের অংশ হিসেবেও জানান মোস্তাজিজুর রহমান।
 
বাংলাদেশস সময়: ১৮৩২ ঘণ্টা ডিসেম্বর ২৭, ২০১৮
এসএইচএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।