ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় শিবির নেতাসহ গ্রেফতার ৭, ককটেল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
উল্লাপাড়ায় শিবির নেতাসহ গ্রেফতার ৭, ককটেল জব্দ গ্রেফতার জামায়াত-শিবিরের সাত নেতা-কর্মী। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে জেলা শিবিরের সেক্রেটারিসহ জামায়াত-শিবিরের সাত নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় জব্দ করা হয়েছে ছয়টি ককটেল।  

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলার বন্যাকান্দি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।     

গ্রেফতাররা হলেন- সিরাজগঞ্জ জেলা ছাত্র শিবিরের সেক্রেটারি সদর উপজেলার একডালা গ্রামের জহুরুল ইসলামের ছেলে মাসুদ রানা (২১), উল্লাপাড়া উপজেলার বেতবাড়ী গ্রামের  ফুলবক্সের ছেলে জামায়াত কর্মী শরিফুল ইসলাম (৩৫), ঝিকিড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে শাহিন আলম (২০), মাগুড়াডাঙ্গা গ্রামের আলতাফ আলীর ছেলে রাশেল রানা (২০), রামকান্তপুর আব্দুর রবের রাহুল রানা (১৮), কাজিপাড়ার গোলবার হোসেনের ছেলে আলী (১৯) ও বালশাবাড়ী মৃত বেলাল হোসেনের ছেলে আলমগীর (৪৫)।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) দেওয়ান কওশিক আহম্মেদ বাংলানিউজকে জানান,  নাশকতার পরিকল্পনা করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে জেলা ছাত্র শিবিরের সেক্রেটারিসহ সাত জামায়াত-শিবিরের নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ছয়টি ককটেল বোমা।

গ্রেফতারদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি।  

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা,  ডিসেম্বর ১৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।