ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দ আশরাফুলের জন্য ভোট চাইলেন শেখ হাসিনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
সৈয়দ আশরাফুলের জন্য ভোট চাইলেন শেখ হাসিনা জেলা আওয়ামী লীগ আয়োজিত ভিডিও কনফারেন্স। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের আওয়ামী লীগের প্রার্থী অসুস্থ সৈয়দ আশরাফুল ইসলামের জন্য ভোট ও দোয়া চেয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যার দিকে জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোট ও দোয়া চান। জেলা আওয়ামী লীগ এ ভিডিও কনফারেন্সের আয়োজন করে।

তিনি বলেন, জেলার ৬টি আসনের মধ্যে ৫টি আসনে নৌকার প্রার্থী আছেন। এছাড়াও মহাজোটের জাতীয় পার্টির লাঙল প্রতীকের একজন প্রার্থী রয়েছেন। তাদের সবাইকে ভোট দিয়ে বিজয়ী করবেন।  

তিনি আরও বলেন, কিশোরগঞ্জ ও গোপালগঞ্জ জেলা দীর্ঘদিন উন্নয়ন বঞ্চিত ছিলো। ক্ষমতায় আসার পর বিগত ১০ বছরে এই দুই জেলায় ব্যাপক উন্নয়ন করা হয়েছে। চলমান উন্নয়ন কাজ বাকি রয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবেন।  

শেখ হাসিনা বলেন, জেলার মধ্যে বিশাল হাওর রয়েছে। হাওরের জীবনমান উন্নয়নের জন্য সরকার কাজ করে যাচ্ছে। হাওরের সম্পদ কাজে লাগিয়ে হাওরের উন্নয়ন নিশ্চিত করা হবে।  

স্থানীয় নেতাদের দাবির প্রেক্ষিতে প্রধানমন্ত্রী জেলায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, হোসেনপুর উপজেলায় একটি স্টেডিয়াম নির্মাণের আশ্বাস দেন। এছাড়াও তিনি সময় করে হোসেনপুর উপজেলার জনসভায় আসবেন বলেও কথা দেন।  

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহানের সভাপতিত্বে ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মো. মশিউর রহমান হুমায়ুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন-সৈয়দ আশরাফুল ইসলামের পক্ষে তার ছোট ভাই ড. সৈয়দ মঞ্জুরুল ইসলাম, কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. মুজিবুল হক চুন্নু, কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের আওয়ামী লীগ প্রার্থী সাবেক আইজিপি নূর মোহাম্মদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আতাউর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী, হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।