ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় রেস্টুরেন্ট বিয়ার-ফেনসিডিলসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
কুমিল্লায় রেস্টুরেন্ট বিয়ার-ফেনসিডিলসহ আটক ২ জব্দ হওযা মাদক ও আটক দুই মাদকবিক্রেতা

কুমিল্লা: কুমিল্লায় একটি রেস্টুরেন্ট থেকে প্রায় দুই হাজার বোতল বিয়ার, ফেনসিডিল ও মদসহ দুই জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা।

শনিবার (২০ অক্টোবর) রাত ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদরের আলেখারচর বিশ্বরোডের মায়ামি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে অভিযান চালায় র‍্যাব-১১।

আটকরা হলেন- কুমিল্লা বুড়িচং উপজেলার সুন্দরম গ্রামের কবির আহম্মেদের ছেলে ইয়াসিন হোসেন (২২) ও একই গ্রামের কবির হোসেনের ছেলে মহসিন (২০)।

জানা যায়, কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গোয়েন্দা সূত্রের ভিত্তিতে মায়ামি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করে। এসময় হোটেলের তৃতীয় তলায় অবস্থিত স্টোররুম থেকে এক হাজার ৯৪৪ ক্যান বিয়ার, ২২ বোতল ফেনসিডিল, পাঁচ বোতল বিদেশি মদসহ হোটেলে দুই কর্মচারী ইয়াসিন হোসেন ও মহসিনকে আটক করে।  

আটক কর্মচারীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, তারা তাদের অন্যান্য সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন ধরে মায়ামি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে মাদক বিক্রি করে আসছে।

র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. রেজাউল হক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।