ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ২ ভাইকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
নরসিংদীতে ২ ভাইকে কুপিয়ে হত্যা নিহত খলিল মিয়া। ছবি-সংগৃহীত

নরসিংদী: মাদক ব্যবসাকে কেন্দ্র করে নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল নজরপুর ইউনিয়নের জামালিয়াকান্দি গ্রামে দুই ভাইকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- একই গ্রামের কবির হোসেনের বড় ছেলে খলিল মিয়া (২৫) ও ছোট ছেলে অলিউল্লাহ (২০)।

 

নিহতদের বাবা ও স্থানীয়দের বরাত দিয়ে নজরপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান বাদল সরকার বলেন, মাদক ব্যবসাকে কেন্দ্র করে খলিল ও অলিউল্লাহর সঙ্গে তাদের চাচাতো মামা রাশেদের বিরোধ ছিল। প্রতিপক্ষের করা মামলায় সম্প্রতি গ্রেফতার হওয়ার পর গত রোববার জামিনে বের হয়ে আসেন খলিল। এর জের ধরে বুধবার দুপুরে খলিল ও অলিউল্লাহ তার চাচাতো মামা রাশেদকে তার বাড়িতে গিয়ে মারপিট করেন। এতে ক্ষিপ্ত হয়ে খলিল ও অলিউল্লাহকে কুপিয়ে হত্যা করেন রাশেদ ও তার ভাই খোরশেদ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে।  

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান বলেন, নিহত খলিলের বিরুদ্ধে পাঁচটি ও তার ভাইয়ের বিরুদ্ধে একটি মামলা রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।