ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে দিহান হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
ময়মনসিংহে দিহান হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার গ্রেফতার হত্যা মামলার তিন আসামি

ময়মনসিংহ: ময়মনসিংহে দিহান (২৩) হত্যা মামলার এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

আসামিরা হলেন- শামীম (২৬), সুজন (২৮) ও মিজানুর রহমান ওরফে হৃদয় (২৫)।  

মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুরে মামলার প্রধান আসামি শামীম ময়মনসিংহ সদর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

 

একই সঙ্গে মামলার অপর দুই আসামি সুজন ও হৃদয়কে জিজ্ঞাসাবাদের জন্য একই আদালতে সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হয়।  

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান এসব তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, প্রায় দেড় বছর আগে নগরীতে রবিন হত্যা মামলার প্রধান আসামি ছিলেন দিহান। ওই হত্যাকাণ্ডের জের ধরেই শনিবার (১৪ এপ্রিল) রাতে দিহানকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়।

পরে নগরীর সেহড়া মুন্সীবাড়ি রোডের বাসিন্দা দিহানের বাবা আব্দুস সালাম বাদী হয়ে শামীমসহ ৫ জনকে আসামি করে কোতয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ হত্যাকাণ্ডের আসামিদের গ্রেফতার করতে জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম মামলাটি জেলা ডিবি পুলিশের কাছে হস্তান্তর করেন।  

এসপি’র নির্দেশনার পর ২৪ ঘণ্টার মধ্যে সোমবার (২৩ এপ্রিল) রাতে জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার ভোলার আলগী এলাকা থেকে শামীমসহ এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করা হয় বলেও জানান ডিবি পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮ 
এমএএএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।