[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৪ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
bangla news

নবজাতক মৃত্যুর ঘটনা তদন্তে ক্লিনিকের বিরুদ্ধে কমিটি

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-২৩ ১০:০১:২৪ এএম
সুপার মেডিকেল হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার। ছবি: বাংলানিউজ

সুপার মেডিকেল হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারে নবজাতকের মৃত্যু ও বিলের জন্য মরদেহ আটকে রাখার ঘটনায় সুপার মেডিকেল হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করেছে ঢাকা জেলা সার্জন।

সোমবার (২৩ এপ্রিল) বিকেলে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চার সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। তাদের পাঁচ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এ বিষয়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান কর্মকর্তা ডা. আমজাদুল হক বাংলানিউজকে বলেন, শনিবার একটি নবজাতকের মৃত্যু হয়। ওই নবজাতকের কিভাবে মৃত্যু হয়েছে এবং হাসপাতালের বিল পরিশোধ করতে না পারায় নবজাতকের মরদেহ হাসপাতালে ৩০ ঘণ্টা  আটকে রাখার অভিযোগে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিতে দায়িত্বে রয়েছেন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (গাইনী) ডা. শামীমা নাসরিন, জুনিয়র কনসালটেন্ট (কার্ডিওলজি) ডা. আরিফুর রহমান, জুনিয়র কনসালটেন্ট (শিশু) ডা. ইব্রাহিম খলিল ও ইয়ারপুর ইউনিয়ন সহকারী সার্জন ডা. আশিকুর রহমান।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db