ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

প্রেমিককে আটকে রেখে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেফতার ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
প্রেমিককে আটকে রেখে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেফতার ৮ ছবি: প্রতীকী

নরসিংদী: নরসিংদীতে প্রেমিককে আটকে রেখে প্রেমিকাকে রাতভর গণধর্ষণের অভিযোগে আট ‘বখাটে’কে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার (২২ এপ্রিল) ভোরে জেলা গোয়েন্দা পুলিশ নরসিংদী ও শিবপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

নির্যাতিতা ওই নারী বাংলানিউজকে জানান, দুই বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে নরসিংদীর সাহেপ্রতাপ এলাকার আশিক শেখের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় নারীর।

শনিবার (২১ এপ্রিল) রাতে আশিকের সঙ্গে দেখা করতে ওই নারী নরসিংদী আসেন।

রাত প্রায় ১২টার দিকে সাহেপ্রতাব এসে পৌঁছালে প্রেমিক আশিক তাকে রিসিভ করে রিকশা দিয়ে বাড়ি নিয়ে যাচ্ছিলেন। এ সময় কিছু ‘বখাটে’ মোটরসাইকেল নিয়ে তাদের রিকশার গতিরোধ করে। পরে আশিককে আটকে রেখে প্রেমিকাকে প্রাণনাশের ভয় দেখিয়ে নরসিংদী পৌর শিশু পার্কে এবং পরর্বতীতে শিবপুরের কুমড়াদীর একটি পরিত্যক্ত মিলের ভেতরে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। এ ঘটনা ডিবি পুলিশকে জানালে তারা রাতেই নির্যাতিত নারীর সনাক্তমতে আট ‘বখাটে’কে গ্রেফতার করে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল গাফফার বাংলানিউজকে বলেন, গ্রেফতাররা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তারা নরসিংদীতে বিভিন্ন অপকর্মে লিপ্ত। তারা রাতভর মেয়েটির ওপর পাশবিক নির্যাতন করেন। পরে আমাকে জানালে ওই নারীকে সঙ্গে নিয়ে তাদের গ্রেফতার করি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।