ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রেইন-ট্রির ধর্ষণ মামলায় সাদমানের জামিন নামঞ্জুর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
রেইন-ট্রির ধর্ষণ মামলায় সাদমানের জামিন নামঞ্জুর

ঢাকা: রাজধানীর বনানীতে দুই বিশ্ববিদ্যালয় তরুণী ধর্ষণের মামলায় হোটেল মালিকের ছেলে সাদমান সাকিফের জামিন আবেদন নামঞ্জুর করেছেন ট্রাইব্যুনাল।

মঙ্গলবার (২৭ মার্চ) ঢাকার ‍দ্বিতীয় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক সফিউল আজম জামিন শুনানি শেষে এ আবেদন নামঞ্জুর করেন।

এদিন মামলার দুই সাক্ষী আকবর হোসেন এবং জে বি আর রোজয়ারী ট্রাইব্যুনালে সাক্ষ্য দেন।

এ নিয়ে তিনজনের সাক্ষ্যগ্রহণ শেষ হলো।

পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৩ এপ্রিল দিন ধার্য করেছেন ট্রাইব্যুনাল।

সাক্ষ্য গ্রহণকালে কারাগারে থাকা আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদসহ পাঁচজনকে আদালতে হাজির করা হয়।

গত বছরের ১৩ জুলাই আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করেন ট্রাইব্যুনাল।

গতবছরের ২৮ মার্চ ধর্ষণের ঘটনায় ৬ মে এক তরুণী বনানী থানায় এ ধর্ষণ মামলা দায়ের করেন। এর পাঁচদিন পর ১১ মে সিলেট থেকে প্রধান আসামি সাফাত আহমেদ ও তার বন্ধু সাদমান সাকিফকে এবং ১৮ মে নাঈমকে মুন্সীগঞ্জের লৌহজং থেকে গ্রেফতার করে পুলিশ।

বনানীর বিলাসবহুল রেইন-ট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ জানিয়ে ওই দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে পাঁচজনকে আসামি করে এ মামলা দায়ের করা হয়।

মামলায় অভিযোগ করা হয়, আসামি সাফাত ও নাঈম ওই দুই তরুণীর বন্ধু। জন্মদিনের পার্টিতে দাওয়াত দিয়ে হোটেলে নেওয়ার পর সাফাত ও নাঈম হোটেলের একটি কক্ষে নিয়ে রাতভর দুই তরুণীকে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করেন। অন্য তিন আসামির বিরুদ্ধে ধর্ষণে সহায়তা ও ভিডিও ধারণের অভিযোগ আনা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
এমআই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।